মানবিক বাংলাদেশ সোসাইটি জাবির সভাপতি নির্ঝর, সম্পাদক কাপালী

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ১২:১০ পিএম, ০৭ মে ২০২১

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে মানবিক বাংলাদেশ সোসাইটির কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী মিঞা মাহাতাব নির্ঝরকে সভাপতি ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের একই ব্যাচের শিক্ষার্থী সৌরভ কাপালীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সংগঠনের নবগঠিত কমিটির সভাপতি মাহাতাব নির্ঝর বলেন, গত বুধবার (৫ মে) মানবিক বাংলাদেশ সোসাইটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আদম তমিজী হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সংগঠনের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার ১৪ সদস্যবিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি রিয়াদুল ইসলাম রিয়াদ, এমএইচ সুজন, মুহিত হাসান জয় ও অজর অর্ক বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম তাকিদ, হাসান মাহমুদ হিমু, মিয়া মোহাম্মদ আলিম আল রাজি ও নওশাদ হাসান সুজন।

কমিটিতে সাংগঠনিক সম্পাদক হয়েছেন শাহরিয়ার সুপ্ত, সহ-সাংগঠনিক সম্পাদক বিকাশ রায়, গৌতম কুমার দাস ও দফতর সম্পাদক হয়েছেন জাকারিয়া রহমান।

এছাড়া মৌশ্রী দাশ নিশু ও সম্রাট দেব চৌধুরীকে মানবিক বাংলাদেশ সোসাইটির জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয়েছে।

ফারুক হোসাইন/আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]