শাবিপ্রবির ব্যবসায় প্রশাসন অনুষদের নতুন ডিন অধ্যাপক খায়রুল

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৩:১৭ পিএম, ০৬ জুন ২০২১

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন অনুষদের নতুন ডিন হিসেবে যোগদান করেছেন ব্যবসায় প্রশাসন বিভাগের অধ্যাপক ড. মো. খায়রুল ইসলাম। আগামী দুই বছর তিনি এ পদে দায়িত্ব পালন করবেন।

রোববার (৬ জুন) সকালে তিনি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন। দায়িত্ব গ্রহণের মধ্যদিয়ে তিনি সদ্য বিদায়ী ডিন ও একই বিভাগের অধ্যাপক ড. মো. মনিরুল ইসলামের স্থলাভিষিক্ত হন।

অধ্যাপক ড. মো. খায়রুল ইসলাম জাগো নিউজকে বলেন, ‘আমার ওপর অর্পিত দায়িত্ব আমি সততা, নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে পালন করবো। শিক্ষার্থীদের সর্বোচ্চ সুযোগ-সুবিধা নিশ্চিত করতে কাজ করবো। দায়িত্ব পালনে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি’।

জানা যায়, অধ্যাপক ড. মো. খায়রুল ইসলাম ২০০৪ সালে শাবিপ্রবির ব্যবসায় প্রশাসন বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেন। এর আগে ২০০৩ সালে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থেকে তিনি ব্যবস্থাপনার ওপর বিবিএ ও এমবিএ সম্পন্ন করেন।

কৃতিত্বপূর্ণ ফলের জন্য বিশ্ববিদ্যায় মঞ্জুরি কমিশন (ইউজিসি) থেকে একাধিক পুরস্কার ও ২০০৩ সালে চ্যান্সেলর স্বর্ণপদক লাভ করেন তিনি। পরবর্তীতে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) থেকে মার্কেটিংয়ে পিএইচডি ডিগ্রি লাভ করেন অধ্যাপক খায়রুল।

মোয়াজ্জেম আফরান/এসএমএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]