সীমিত পরিসরে খুলছে ইবির অফিস

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ইসলামী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৪:২৪ পিএম, ১১ জুন ২০২১
ফাইল ছবি

সীমিত পরিসরে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অফিস চালু হচ্ছে। গ্রীষ্মকালীন ছুটি শেষে শনিবার (১২ জুন) থেকে সীমিত আকারে অফিসগুলো খোলা হচ্ছে।

এছাড়া আগামী ১৯ জুন অ্যাকাডেমিক কাউন্সিলের সভায় অনার্স-মাস্টার্সের আটকে থাকা ও চূড়ান্ত পরীক্ষা গ্রহণের বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হবে বলে জানা গেছে।

শুক্রবার (১১ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মুহাম্মদ আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

রেজিস্ট্রার অফিস সূত্রে জানা যায়, ইবিতে গত ২ জুন থেকে গ্রীষ্মকালীন ছুটি শুরু হয় ও গত ৯ জুন ছুটি শেষ হয়। বৃহস্পতিবার (১০ জুন) ও শুক্রবার (১১ জুন) সাপ্তাহিক ছুটি থাকায় শনিবার থেকে বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ স্বাস্থবিধি মেনে সীমিত আকারে চলবে।

এছাড়া আগামী ১৯ জুন সকাল ১১টায় প্রশাসন ভবনের সভাকক্ষে অ্যাকাডেমিক কাউন্সিলের ১২০তম সভা অনুষ্ঠিত হবে। সভায় যারা সশরীরে আসতে পারবেন না তারা অনলাইনে জুম অ্যাপের মাধ্যমে যুক্ত হতে পারবেন বলে রেজিস্ট্রার অফিস জানিয়েছে।

সভায় অনার্স ও মাস্টার্সের আটকে থাকা পরীক্ষা ও চূড়ান্ত পরীক্ষা গ্রহণসহ বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানা গেছে। এছাড়া কাউন্সিলের সদস্যদের মতামতের ভিত্তিতে কীভাবে পরীক্ষা গ্রহণ করা হবে ও কবে নাগাত পরীক্ষা শুরু হবে সে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

রায়হান মাহবুব/এসএমএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]