স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা দিল নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৭:৩৫ পিএম, ১৩ জুন ২০২১ | আপডেট: ০৭:৩৯ পিএম, ১৩ জুন ২০২১

করোনা পরিস্থিতিতে দীর্ঘ বিরতির পর স্বাস্থ্যবিধি মেনে শুরু হলো জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা।

রোববার (১৩ জুন) প্রথম দিনে বাংলা ভাষা ও সাহিত্য বিভাগ, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ ও ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের পরীক্ষার্থীরা পরীক্ষায় অংশ নেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। পরিদর্শন শেষে স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

exam2

এ সময় কলা অনুষদের ডীন প্রফেসর ড. আহমেদুল বারী, গবেষণা ও সম্প্রসারণ দফতরের পরিচালক প্রফেসর ড. মো. সাহাবউদ্দিন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর ও প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বছরের ২০ মার্চ কলা অনুষদের তৃতীয় বর্ষের দ্বিতীয় সেমিস্টার পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। কিন্তু করোনা মহামারির কারণে পরীক্ষা কার্যক্রম স্থগিত হয়। পরবর্তীতে চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি কলা অনুষদের একটি পরীক্ষা অনুষ্ঠিত হয়। কিন্তু সরকারি নির্দেশনা অনুযায়ী পরীক্ষা স্থগিত করে কর্তৃপক্ষ।

মঞ্জুরুল ইসলাম/আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]