মোটরসাইকেল থেকে পড়ে প্রাণ গেল জাবি ছাত্রীর

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০১:১৪ এএম, ১৮ জুন ২০২১

মোটরসাইকেল থেকে পড়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) পদার্থবিজ্ঞান বিভাগের ৪৬তম ব্যাচের (২০১৬-১৭ সেশন) শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস তৃষ্ণার মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জুন) বিকেল সাড়ে তিনটার দিকে রাজধানীর শমরিতা হাসাপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

পরিবারের বরাত দিয়ে তৃষ্ণার সহপাঠীরা জানান, গত মঙ্গলবার (১৫ জুন) বগুড়ায় মোটরসাইকেলের পেছন থেকে পড়ে আহত হন তৃষ্ণা। এতে তার মাথায় আঘাত লাগে। পরে তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসার জন্য নেয়া হয়। বুধবার (১৬ জুন) উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। এরপর থেকে শমরিতা হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন তৃষ্ণা। আজ বিকেল সাড়ে তিনটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

তৃষ্ণার বাবা মো. ফজলুল হক জানান, শুক্রবার (১৮ জুন) জুমার নামাজের পর বগুড়ার সৈয়দ আহম্মদ কলেজ মাঠে জানাজা শেষে শুখানপুকুরে গ্রামের বাড়িতে তাকে দাফন করা হবে।

এদিকে শিক্ষার্থীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম। এক শোক বার্তায় তৃষ্ণার পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে উপাচার্য বলেন, জান্নাতুল ফেরদৌসের অকাল মৃত্যুতে বিশ্ববিদ্যালয় একজন মেধাবী ছাত্রীকে হারালো।

ফারুক হোসাইন/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]