খুবির প্রথম পর্বের চূড়ান্ত পরীক্ষা ১৭ অক্টোবর শুরু

ফাইল ছবি

করোনা মহামারির কারণে স্থগিত খুলনা বিশ্ববিদ্যালয়ের প্রথম পর্বের চূড়ান্ত পরীক্ষা ১৭ অক্টোবর থেকে শুরু হবে। যা চলবে আগামী ৩০ নভেম্বর পর্যন্ত।

রোববার (১৮ জুলাই) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেনের সভাপতিত্বে ডিনদের উপস্থিতিতে এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় পরীক্ষা গ্রহণ ও প্রস্তুতি সংক্রান্ত আরও কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়েছে। এর মধ্যে চূড়ান্ত পরীক্ষার আগে অনলাইন/অফলাইন পরীক্ষা গ্রহণের ব্যাপারে প্রশিক্ষণ ও মডেল টেস্টও অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস বলেন, ১ আগস্ট থেকে ১৪ আগস্ট পর্যন্ত প্রথম পর্বের রিভিউ ক্লাস চলবে। অনলাইন/অফলাইন পরীক্ষা গ্রহণ সংক্রান্ত প্রশিক্ষণ হবে ১৬ আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত। ১ সেপ্টেম্বর থেকে ৬ সেপ্টেম্বর মডেল টেস্ট, ৭ সেপ্টেম্বর থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত দ্বিতীয় দফায় রিভিউ ক্লাস, ২১ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর পর্যন্ত পরীক্ষা সংক্রান্ত প্রস্তুতিমূলক ছুটি (পিএল) ও ১৭ অক্টোবর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত প্রথম পর্বের চূড়ান্ত পরীক্ষা গ্রহণ অনুষ্ঠিত হবে।

আরএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]