নতুন নেতৃত্বে জাবির বিতর্ক সংগঠন জেইউডিএস

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ২৭ জুলাই ২০২১

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির (জেইউডিএস) নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে নৃবিজ্ঞান বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী মাহির আসিফুর রহমান সভাপতি ও ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের (আইবিএ) ৪৬তম ব্যাচের নাজমুস সাকিবকে সাধারণ সম্পাদক (প্রশাসন) করা হয়েছে।

ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ৪৬তম ব্যাচের তৌফিক আহমেদ অনিককে সাধারণ সম্পাদক (বিতর্ক) মনোনীত হয়েছেন।

মঙ্গলবার (২৭ জুলাই) সংগঠনের ২০১৯-২০ সেশনের সভাপতি আয়মান সাকিব নুহাশ এবং সাধারণ সম্পাদক (প্রশাসন) রিফাত আকন্দ অন্তরের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০১৯-২০ সেশনের কার্যনির্বাহী কমিটির শেষ সাধারণ সভায় ২০২১-২২ সেশনের জন্য নতুন এই কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটির অন্য সদস্যরা হলেন-সহসভাপতি (বাংলা) নাফিস ফেরদৌস সাকিব, সহসভাপতি (ইংরেজি) তকী ইয়াসির, যুগ্ম-সাধারণ সম্পাদক (প্রশাসন) মীর হাসিবুল হাসান রিশাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক (বিতর্ক) তানভীর আহম্মেদ অয়ন, সাংগঠনিক সম্পাদক নাসিরউদ্দিন হোজ্জা এবং কোষাধ্যক্ষ সামিহা ইসলাম ও হিমিকা আমিন।

সংগঠনের ২০১৯-২০ কমিটির সভাপতি আয়মান সাকিব আহমেদ বলেন, আশা করছি, নতুন কমিটি সাফল্যের ধারা অব্যাহত রাখতে সক্ষম হবে এবং গঠনমূলক বিতর্ক ও অন্যান্য অনুষ্ঠানের আয়োজন করবে।

ফারুক হোসেন/এসআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]