শান্ত-মারিয়ামে নতুন শিক্ষার্থীদের ৫০ শতাংশ ওয়েভার ঘোষণা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩১ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০২১

শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে নতুন শিক্ষার্থীদের ভর্তি ফি-তে ৫০ শতাংশ ও করোনাকালে সব শিক্ষার্থীর জন্য টিউশন ফি’র ওপর ১০ শতাংশ ওয়েভারের ঘোষণা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়টির উইন্টার, স্প্রিং ও সামার-২১ সেমিস্টারের নতুন শিক্ষার্থীদের ভার্চুয়াল নবীনবরণ অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আর্ট অ্যান্ড পেইন্টিং বিভাগের অধ্যাপক শিল্পী মোস্তাফিজুল হক এ ঘোষণা দেন।

অধ্যাপক মোস্তাফিজুল হক বলেন, শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয়ে ভর্তি ফি-তে ৫০ শতাংশ ও করোনাকালে সব শিক্ষার্থীর জন্য টিউশন ফি’র ওপর ১০ শতাংশ ওয়েভার দেওয়া হবে। এছাড়া শতভাগ পর্যন্ত শিক্ষাবৃত্তি ও বিভিন্ন ক্যাটাগরিতে ওয়েভারের সুবিধা রয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্বসাহিত্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান অধ্যাপক আব্দুল্লাহ আবু সায়ীদ। বিশেষ অতিথি ছিলেন অভিনেতা চঞ্চল চৌধুরী। তারা শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে বক্তব্য দেন।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ পরিচালক ও সহযোগী অধ্যাপক সঙ্গীতশিল্পী লিলি ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা মনোমুগ্ধকর নৃত্য ও সঙ্গীত পরিবেশন করেন। আকর্ষণীয় র‌্যাফল ড্র অনুষ্ঠানকে আরও প্রাণবন্ত করে তোলে।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর শামসুন নাহারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে রেজিস্ট্রার ড. পাড় মশিয়ূর রহমানসহ বিভিন্ন বিভাগের ডিন, বিভাগীয় প্রধান ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এমএইচএম/এমআরআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]