জবির প্রক্টরিয়াল বডিতে নতুন তিন মুখ

ক্যাম্পাস প্রতিবেদক
ক্যাম্পাস প্রতিবেদক ক্যাম্পাস প্রতিবেদক জগন্নাথ বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৩:৫৩ এএম, ১৫ সেপ্টেম্বর ২০২১

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) প্রক্টরিয়াল বডিতে নতুন তিনজন সহকারী প্রক্টর নিযুক্ত হয়েছেন।

তারা হলেন- ফার্মেসি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সায়েদুর রহমান, গণিত বিভাগের সহকারী অধ্যাপক গৌতম কুমার সাহা ও ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক দ্বীন ইসলাম।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত পৃথক আদেশে তাদের দায়িত্ব দেওয়া হয়।

এতে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন-২০০৫ মোতাবেক সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সহকারী প্রক্টর হিসেবে নিযুক্ত করা হলো। এ আদেশ ১৫ সেপ্টেম্বর হতে কার্যকর হবে ও বিধি মোতাবেক দায়িত্বভাতা প্রাপ্য হবেন।

এছাড়াও পূর্বের তিন সহকারী প্রক্টরের মেয়াদ শেষ হওয়ায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তাদের উক্ত পদে বহালের নির্দেশ দেওয়া হয়েছে। তারা হলেন- ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক নিউটন হাওলাদার, মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কাজী নূর হোসেন মুকুল, ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. রেজাউল হোসাইন।

রায়হান শান্ত/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]