খুলে দেওয়া হয়েছে ঢাবির সব রাস্তা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৮ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২১

করোনাভাইরাসের সংক্রমণ রোধ ও নিরাপত্তাজনিত কারণে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বিভিন্ন পয়েন্টে দেওয়া সব ব্যারিকেড খুলে দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালের দিকে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের নীলক্ষেতের মুক্তি ও গণতন্ত্র তোরণ এবং ফুলার রোড আবাসিক এলাকায় দেওয়া বাঁশের বেড়া খুলে উন্মুক্ত করে দেন নিরাপত্তাকর্মীরা।

DU-1.jpg

ঢাবি প্রশাসন সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির সভা ও আগামীকাল (বৃহস্পতিবার) একাডেমিক কাউন্সিলের সভা রয়েছে। আজকের প্রভোস্ট স্ট্যান্ডিং সভায় বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল খোলা নিয়ে সুপারিশ করবেন হলের প্রভোস্টরা। আগামীকাল তাদের সুপারিশের ভিত্তিতে হল খুলে দেওয়ার সিদ্ধান্ত দিতে পারে একাডেমিক কাউন্সিল।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী জাগো নিউজকে বলেন, স্কুল-কলেজ খুলে দেওয়া হয়েছে। এখন বিশ্ববিদ্যালয় খোলার একটি সম্ভাবনা তৈরি হয়েছে। যার জন্য সবদিক বিবেচনা করে ক্যাম্পাসের যেসব রাস্তাগুলো বন্ধ ছিল সেগুলো খুলে দেওয়া হয়েছে।

এমআরআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]