শেষ হলো রাবি কোষাধ্যক্ষ অধ্যাপক মোস্তাফিজুরের মেয়াদ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাবি
প্রকাশিত: ০৫:২৬ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২১

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ পদে অধ্যাপক এ কে এম মোস্তাফিজুর রহমান আল-আরিফের মেয়াদ শেষ হয়েছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) তার চার বছরের কার্যকালের শেষ কর্মদিবস ছিল।

এ উপলক্ষে দুপুরে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে তাকে বিদায় সংবর্ধনা জানানো হয়। এ সময় উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও পরে কোষাধ্যক্ষ হিসেবে তার অবদান গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে তার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করেন।

এছাড়া উপাচার্য বিদায়ী কোষাধ্যক্ষকে ফুলের তোড়া ও শুভেচ্ছা স্মারক উপহার দেন। বিদায়ী কোষাধ্যক্ষ তার দায়িত্ব পালনে উপাচার্য ও উপ-উপাচার্যসহ সংশ্লিষ্ট সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সেখানে অন্যদের মধ্যে উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া, উপ-উপাচার্য অধ্যাপক সুলতান-উল-ইসলাম, রেজিস্ট্রার অধ্যাপক আবদুস সালাম, অর্থ ও হিসাব দপ্তরের উপ-পরিচালক গোলাম কিবরিয়া, অডিটসেলের উপ-পরিচালক আজিজ মো. নেয়ামুল হক বক্তব্য রাখেন।

এই আয়োজনে অন্যদের মধ্যে জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. মো. আজিজুর রহমানসহ অর্থ ও হিসাব দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অর্থ ও হিসাব দপ্তরের অতিরিক্ত হিসাব পরিচালক হাসিন আহমেদ খান।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর রাষ্ট্রপতি ২০১৭ সালের ১৮ সেপ্টেম্বর অধ্যাপক এ কে এম মোস্তাফিজুর রহমানকে চার বছরের জন্য কোষাধ্যক্ষ পদে নিয়োগ দেন। তিনি বিশ্ববিদ্যালয়ের ১৯তম কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন।

সালমান শাকিল/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]