চবিতে জুনিয়রদের হেনস্তার শিকার সিনিয়র দুই ছাত্রী

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২১

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের দুই ছাত্রীকে হেনস্তার অভিযোগ উঠেছে প্রথম বর্ষের চার শিক্ষার্থীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, ভুক্তভোগী দুই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের তৃতীয় ও চতুর্থ বর্ষের শিক্ষার্থী। আর অভিযুক্ত চার ছাত্রই বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্র।

এ ঘটনায় জুনায়েদ নামের একজনকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। তিনি বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের ছাত্র। অভিযুক্ত বাকিরা হলেন-ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের রুবেল, দর্শন বিভগের ইমন ও একই বিভাগের রাজু।

ভুক্তভোগী ছাত্রীদের ভাষ্যমতে, বৃহস্পতিবার রাতে তারা দুজন বাসায় ফিরছিলেন। কেন্দ্রীয় মসজিদের সামনে পৌঁছালে চারজন ছেলে তাদের পথ আটকে হেনস্তা করেন। পরিচয় জানার পরও তারা উত্ত্যক্ত করেন। সে সময় বিশ্ববিদ্যালয় প্রক্টরের গাড়ি ওই পথে আসতে দেখে তারা পালিয়ে যান। এ সময় প্রক্টরিয়াল বডির হাতে একজন ধরা পড়েন।

প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, এ ঘটনায় একজন ধরা পড়েছে। তার মোবাইল ফোন জব্দ করা হয়েছে। রোববার (১৯ সেপ্টেম্বর) তার মাধ্যমে অভিযুক্তদের পরিচয় জেনে ব্যবস্থা নেওয়া হবে।

রোকনুজ্জামান/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]