বক্তব্য দেওয়ার সময় অসুস্থ হয়ে পড়লেন রাবির ছাত্র নেতা সাকিব

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাজশাহী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০১:৩৩ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২১

আবাসন ব্যবস্থা নিশ্চিতের দাবিতে আয়োজিত মানববন্ধনে বক্তব্য দেওয়ার সময় অসুস্থ হয়ে পড়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) স্টুডেন্টস রাইটস অ্যাসোসিয়েশনের সভাপতি কে এম সাকিব।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোডে মানববন্ধনের আয়োজন করে স্টুডেন্টস রাইটস অ্যাসোসিয়েশন। রাবির স্নাতক প্রথম বর্ষের ভর্তিচ্ছু শিক্ষার্থী ও অভিভাবকদের নিরাপদ আবাসনের দাবিতে এ মানববন্ধন আয়োজন করা হয়। বেলা ১১টায় শুরু হওয়া মানববন্ধনে অংশ নেন প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থী।

মানববন্ধনে সমাপনী বক্তব্য রাখছিলেন সংগঠনটির সভাপতি কে এম সাকিব। বক্তব্য দেওয়ার সময় অসুস্থ হয়ে পড়েন।

প্রত্যক্ষদর্শী আইন বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী তারিকুল ইসলাম বলেন, তার বক্তব্যের সময় হঠাৎ করে আওয়াজ একদম কমে যায়। এভাবে প্রায় এক-দেড় মিনিট চলে। কিন্তু এরপর পড়ে যাওয়ার উপক্রম হলে কয়েকজন ধরাধরি করে মাথায় পানি দেয়। একপর্যায়ে তিনি বমি করতে করতে অজ্ঞান হয়ে পড়েন। এ অবস্থায় কয়েকজন মিলে তাকে রাজশাহী বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে যায়।

কে এ এম সাকিব বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী। শেষ খবর পাওয়া পর্যন্ত (দুপুর ১টা) সে সুস্থ আছেন বলে জানা গেছে।

সালমান শাকিল/এএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]