জাবির হল খুলছে ১১ অক্টোবর

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৯:৩৫ পিএম, ০২ অক্টোবর ২০২১
ফাইল ছবি

আগামী ১১ অক্টোবর থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আবাসিক হল খুলে দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। একইসঙ্গে ২১ অক্টোবর থেকে বিশ্ববিদ্যালয়ে অনলাইনের পাশাপাশি অফলাইনেও পাঠদান চলবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

শনিবার (২ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভায় এসব সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানিয়েছেন সিন্ডিকেটের সদস্য ও বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক রাশেদা আখতার।

অধ্যাপক রাশেদা আখতার বলেন, ১১ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের হল খুলে দেওয়া হবে। এছাড়া ২১ অক্টোবর থেকে শিক্ষার্থীরা অফলাইনের পাশাপাশি অনলাইনে ক্লাস করতে পারবে।

এর আগে গত বুধবার (২৯ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের শিক্ষাপর্ষদের সভায় ২১ অক্টোবরে হল খোলার সুপারিশ করা হয়। তবে শিক্ষার্থীরা এ সিদ্ধান্তের প্রতিবাদ জানান। পরে শনিবার সকালে বিশ্ববিদ্যালয়ের পুরোনো প্রশাসনিক ভবনের সিনেট হলে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে ক্রিয়াশীল ছাত্র সংগঠনগুলোর সঙ্গে মতবিনিময় সভা করা হয়। সেখানে ৫ অক্টোবরের মধ্যে হল খোলার দাবি জানান ছাত্র সংগঠনের প্রতিনিধিরা।

ফারুক হোসেন/আরএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]