শাবিপ্রবির মেডিকেল সেন্টারে করোনার টিকাদান মঙ্গলবার শুরু

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শাবিপ্রবি
প্রকাশিত: ০৪:৩১ পিএম, ১০ অক্টোবর ২০২১
ফাইল ছবি

হল খোলার আগেই শতভাগ শিক্ষার্থীকে টিকার আওতায় আনতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) মেডিকেল সেন্টারে অস্থায়ী টিকাকেন্দ্র স্থাপন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মঙ্গলবার (১২ অক্টোবর) থেকে নিবন্ধিত শিক্ষার্থীরা মেডিকেল সেন্টার থেকে টিকা নিতে পারবেন। ওইদিন শুধু স্নাতকোত্তর ও স্নাতক চতুর্থ বর্ষের ২০০ শিক্ষার্থী টিকা পাবেন।

রোববার (১০ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

উপাচার্য বলেন, যেসব শিক্ষার্থী নিবন্ধন করে এখনো টিকা পাননি তারা বিশ্ববিদ্যালয়ের বুথ থেকে টিকা পাবেন। তবে যারা অন্য জায়গা থেকে এক ডোজ টিকা নিয়েছেন তারা এখান থেকে টিকা নিতে পারবেন না। সবার টিকা নেওয়া শেষ না হওয়া পর্যন্ত এ কার্যক্রম চলবে।

মেডিকেল সেন্টারের ১০৪ নম্বর কক্ষে টিকা নেওয়ার বুথ স্থাপন করা হয়েছে। প্রথমদিন স্নাতকোত্তর ও স্নাতক চতুর্থ বর্ষের নিবন্ধিত ২০০ শিক্ষার্থী টিকা পাবেন। পরে কারা টিকা পাবেন তা নোটিশের মাধ্যমে জানানো হবে।

বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারের প্রশাসক অধ্যাপক ড. মো. কবির হোসেন জাগো নিউজকে বলেন, শিক্ষার্থীদের টিকা দিতে মেডিকেল সেন্টার সম্পূর্ণরুপে প্রস্তুত রয়েছে। মঙ্গলবার সকাল ১০টা থেকে টিকা দেওয়া হবে। টিকা নিতে আসা শিক্ষার্থীদের টিকা নিবন্ধনের মূলকপি ও ফটোকপি এবং বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড সঙ্গে নিয়ে আসতে হবে। যারা আগে আসবেন তারা আগে টিকা পাবেন।

মোয়াজ্জেম আফরান/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]