চবির হবিগঞ্জ জেলা অ্যাসোসিয়েশনের নেতৃত্বে শরীফ-আল আমিন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৯:১২ এএম, ১১ অক্টোবর ২০২১

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত হবিগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন হবিগঞ্জ জেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের ২০২১-২২ বর্ষের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার (১০ অক্টোবর) দুপুরে সংগঠনের উপদেষ্টামণ্ডলীর সিদ্ধান্তক্রমে এ কমিটি ঘোষণা করা হয়।

৫৮ সদস্যের এ কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন চবির মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. শরীফ মিয়া এবং সাধারণ সম্পাদক হিসেবে বাংলা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. আল-আমিন শেখ মনোনীত হয়েছেন।

সংগঠনটির সভাপতি মো. শরীফ মিয়া বলেন, উচ্চশিক্ষা গ্রহণের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতাকে সামনে রেখে বিভিন্ন সামাজিক কল্যাণমূলক কার্যক্রমে অংশগ্রহণ, শিক্ষার্থীদের মাঝে সামাজিক নেতৃত্ব, হবিগঞ্জ জেলা থেকে আসা শিক্ষার্থীদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন সৃষ্টিকে কেন্দ্র করে ২০০৭ সাল থেকে আমাদের সংগঠনের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। সম্পূর্ণ অরাজনৈতিক ও অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের অবকাঠামো ধারণ করে প্রতিনিয়ত বিভিন্ন ছাত্রকল্যাণ ও জনস্বার্থমূলক কার্যক্রমই আমাদের মূল লক্ষ্য।

রোকনুজ্জামান/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]