জাবিতে কলম-ফুল-চকলেট দিয়ে শিক্ষার্থীদের বরণ করলো ছাত্রলীগ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৭:৩১ পিএম, ১১ অক্টোবর ২০২১

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আবাসিক হল খুলে দেওয়ার পর শিক্ষার্থীদের বরণ করে নিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

সোমবার (১১ অক্টোবর) সকালে হল খুলে দেওয়ার পর প্রশাসনের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের আ ফ ম কামালউদ্দিন হল, মওলানা ভাসানী হল, আল বেরুনী হল, শহীদ রফিক-জব্বার হল ও শেখ হাসিনা হলে শিক্ষার্থীদের বরণ করে নেয় ছাত্রলীগ।

এ সময় শিক্ষার্থীদের কলম, ফুল, চকলেট দিয়ে বরণ করে নেওয়া হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের শহীদ রফিক-জব্বার হলের প্রাধ্যক্ষ অধ্যাপক সোহেল আহমেদ বলেন, ছাত্রলীগের এ উদ্যোগ প্রশংসার দাবি রাখে। ছাত্রলীগ শিক্ষার্থীদের সঙ্গে এভাবে সৌহাদ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখবে বলে আশা রাখছি।

jagonews24

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক মাহবুবুল হক রাফা বলেন, আমরা হল খোলার প্রথম দিনেই চেষ্টা করেছি সব শিক্ষার্থীর সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিতে। ছাত্রলীগ এ ধরণের ইতিবাচক কর্মকাণ্ডের সবসময় থাকবে।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক আক্তারুজ্জামান সোহেল বলেন, শিক্ষার্থীদের জন্য আবাসিক হল খুলে দেওয়ায় বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ধন্যবাদ জানাই। ছাত্রলীগ সবসময় শিক্ষার্থীদের পাশে ছিল। শিক্ষার্থীদের জন্য সবধরনের সহযোগিতা আমরা অব্যাহত রাখতে চাই।

শহীদ রফিক-জব্বার হল ছাত্রলীগ নেতা মাহফুজুর রহমান বলেন, আমরা ছাত্রলীগের পক্ষ থেকে কলম ও ফুল দিয়ে শিক্ষার্থীদের বরণ করে নিয়েছি। আমরা এই বার্তা দিতে চাই, ছাত্রলীগ সবসময় শিক্ষার্থীদের পাশে রয়েছে।

ফারুক হোসেন/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]