জাবির ঢাকা জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি নির্ঝর সম্পাদক সোহেল

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ১০:২১ এএম, ১৪ অক্টোবর ২০২১
সভাপতি মিঞা মাহাতাব নির্ঝর এবং সাধারণ সম্পাদক এস এন সোহেল রানা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ঢাকা জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের মিঞা মাহাতাব নির্ঝর এবং সাধারণ সম্পাদক হয়েছেন ইতিহাস বিভাগের এস এন সোহেল রানা। দুজনই বিশ্ববিদ্যালয়ের ৪৫ তম ব্যাচের ছাত্র।

বুধবার (১৩ অক্টোবর) সংগঠনটির সদ্যবিদায়ী সভাপতি হাবিবুর রহমান লিটন ও সাধারণ সম্পাদক রাকিবুল হাসান শাওনের সই করা এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে সহ-সভাপতি হয়েছেন সোহেল রানা সোল, ফারুক মাহমুদ, রিফাত চৌধুরী পিয়াস, আলেয়া আক্তার আঁখি, হাসিবুল হাসান শান্ত, প্রণয় সরকার, জাকির হোসাইন, এহসান রেজা অনিম, এনামুল হোসেন, আবুল বাশার সজল, সিয়াম শিকদার, নাসির উদ্দিন ও আব্দুর রহিম।

যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন বাবুল হোসেন রনি, তাজিন আহমেদ নিরব, মাহমুদা রহমান মিতু, জাহিদ আল হাসান, মাহবুব শান্ত, আসিফ রহমান এবং ফাইজা ইসলাম।

কমিটিতে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে মাহবুবা আকবর, সাদিয়া আফরোজ জুহি, মেহেদী হাসান বাদশা, রাজিব হোসেন, সোলায়মান আহমেদ রবিন, মো. সায়েম ও ফাহমিদা আফরিন সিথিকে।

এছাড়াও কোষাধ্যক্ষ পদে নুশরাত জাহান আলো, প্রচার সম্পাদক পদে লিমা আক্তার রিমি, উপ-প্রচার সম্পাদক পদে জুবায়ের হাসান রিফাত, ক্রীড়া সম্পাদক পদে নিয়াজ আহমেদ তমাল, দফতর সম্পাদক পদে আতিক রেহমান, উপ-দফতর সম্পাদক পদে জাহিদ হাসান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে জুল ইকরাম নিবিড়, শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে ইয়াকুব আলীর নাম ঘোষণা করা হয়।

এছাড়া পাঠাগার সম্পাদক আকরাম হোসেন, উপ-পাঠাগার সম্পাদক মো. মাজেদ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক আল-আমিন ইমন, উপ-সংস্কৃতি বিষয়ক সম্পাদক রাহুল, ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মনির হোসেন, উপবৃত্তি বিষয়ক সম্পাদক রায়হানা মৃধা, ভর্তি বিষয়ক সম্পাদক সিদরাতুল মুনতাহা, প্রকাশনা সম্পাদক মাহজাবিন নাফিসা, ছাত্র বিষয়ক সম্পাদক সাকিব, উপ-ছাত্র বিষয়ক সম্পাদক সিফাত, ছাত্রী বিষয়ক সম্পাদক আজমিন জামান নূপুর এবং উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক হয়েছেন সায়মা।

কমিটিতে সদস্য হিসেবে আছেন রিফাত জাহান রিঝুম, আইরিন আক্তার, রবিউল ফয়সাল, মুক্তা আক্তার, মুশফিকুর রহমান পরশ, নিলয় সাহা, অর্পিতা সাহা, সাদিয়া ইসলাম রুনা, শাহরিয়ার রাব্বি, তানভীর আহমেদ এবং শিহাব জলিল।

ফারুক হোসেন/ইউএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - jago[email protected]