চবি মেডিকেল সেন্টারে শুরু হলো টিকাদান কার্যক্রম

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ১২:৩১ পিএম, ১৭ অক্টোবর ২০২১

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের জন্য ক্যাম্পাসে শুরু হয়েছে করোনা টিকা প্রদান কার্যক্রম। প্রতি সপ্তাহে শনি, রবি ও সোমবার সকাল সাড়ে ৯টা থেকে শুরু হবে টিকাদান।

শনিবার (১৬ অক্টোবর) চবি মেডিকেল সেন্টারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এ কার্যক্রম উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার।

জানা গেছে, হাটহাজারী কেন্দ্রসহ দেশের অন্যান্য কেন্দ্রে টিকার জন্য নিবন্ধন করতে হবে। এরপর টিকা গ্রহণের মেসেজ পাওয়া সাপেক্ষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা চবি মেডিকেল সেন্টারের টিকাকেন্দ্র থেকে সপ্তাহে তিনদিন টিকা গ্রহণ করতে পারবেন। চবির একাডেমিক কার্যক্রম শুরু হওয়ার আগেই এক ডোজ টিকা গ্রহণ নিশ্চিত করতে এ কার্যক্রমে শিক্ষার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া জানান, হাটহাজারী কেন্দ্রে নিবন্ধনকারীদের মেসেজ ছাড়াও টিকা দেওয়া হচ্ছে। কিন্তু অন্যান্য কেন্দ্রে নিবন্ধনকারীদের মেসেজ পেতে হবে। অগ্রাধিকারের ভিত্তিতে এখন শুধু প্রথম ডোজ দেওয়া হচ্ছে।

রোকনুজ্জামান/এফআরএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]