শেকৃবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন, উপস্থিতি ৯৬.৫৮ শতাংশ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৬:১২ পিএম, ১৭ অক্টোবর ২০২১

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে ২০টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এদিন বিজ্ঞান বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হয়। উপস্থিতির হার ছিল ৯৬ দশমিক ৫৮ শতাংশ।

রোববার (১৭ অক্টোবর) দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত শেকৃবির কৃষি অনুষদের একাডেমিক ভবন, শেখ কামাল ভবন ও ড. এম. এ ওয়াজেদ মিয়া গবেষণা কেন্দ্রে দেশের ৯টি সাধারণ পাবলিক বিশ্ববিদ্যালয় ও ১১টি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা শুরু হয়। তিনদিনে তিনটি শাখার ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এর মধ্যে আজ বিজ্ঞান শাখার পরীক্ষা ছিল।

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় কেন্দ্রে বিজ্ঞান শাখার মোট পাঁচ হাজার শিক্ষার্থীর মধ্যে চার হাজার ৮২৯ জন শিক্ষার্থী অংশ নেন। উপস্থিতির হার ছিল ৯৬ দশমিক ৫৮ শতাংশ।

jagonews24

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (ভিসি) প্রফেসর ড. মো. শহীদুর রশীদ ভূঁইয়া ও ট্রেজারার প্রফেসর ড. মো. নজরুল ইসলাম পরীক্ষার বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন। এসময় আরও উপস্থিত ছিলেন গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা কমিটির কো-অর্ডিনেটর ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের প্রফেসর ড. মঞ্জুর রশিদ, ভর্তি পরীক্ষার শেকৃবি কেন্দ্রের ফোকাল পয়েন্ট প্রফেসর ড. অলোক কুমার পাল, শেকৃবি রেজিস্ট্রার শেখ রেজাউল করিম, শাবিপ্রবির পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের ডেপুটি রেজিস্ট্রার শাহীন আহমেদ চৌধুরী।

ভর্তি পরীক্ষার বিষয়ে শেকৃবি ভিসি প্রফেসর ড. মো. শহীদুর রশীদ ভূঁইয়া বলেন, যথাযথ স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোনো বিশৃঙ্খলা হয়নি। উপস্থিতির হার ছিল সন্তোষজনক। তিনি ভর্তি পরীক্ষার সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। আগামী ২৪ অক্টোবর ও ১ নভেম্বর বাকি দুই বিভাগের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

মো. রাকিব খান/এআরএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]