জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে টিকাকেন্দ্র উদ্বোধন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক জগন্নাথ বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৬:১১ পিএম, ২১ অক্টোবর ২০২১

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) শিক্ষার্থীদের জন্য টিকাকেন্দ্র উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) জগন্নাত বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন অনুষ্ঠান উদ্বোধনের পর দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টারে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক।

এসময় উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবসের দিনে ক্যাম্পাসে টিকা কার্যক্রমের উদ্বোধন করতে পেরে আমরা আনন্দিত। অল্প কয়েকদিনের মধ্যেই ক্যাম্পাসে জাতীয় পরিচয়পত্র নিবন্ধন কার্যক্রম উদ্বোধন করা হবে। এতে করে যেসব শিক্ষার্থী জাতীয় পরিচয়পত্রের জন্য তথ্য এখনো প্রদান করেনি, তারা ক্যাম্পাসে বসেই জাতীয় পরিচয়পত্রের জন্য প্রয়োজনীয় কার্যক্রম সম্পন্ন করতে পারবে।

জবি কেন্দ্র থেকে টিকা গ্রহণ করা অ্যাকাউন্টিং বিভাগের তৃতীয়বর্ষের শিক্ষার্থী কামরুল ইসলাম বলেন, বিশ্ববিদ্যালয় থেকে টিকার যে আয়োজন করা হয়েছে তাতে আমাদের ভোগান্তি কম হয়েছে। এজন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে ধন্যবাদ। আগে টিকার আবেদন করেছিলাম কিন্তু ওখান থেকে মেসেজ আসেনি। এরপর আমাদের বিভাগের যারা এখনো টিকা গ্রহণ করেনি, তাদের তালিকা নিয়েছে। এরপর আজ বিশ্ববিদ্যালয় কেন্দ্র থেকে টিকা নিলাম।

টিকাকেন্দ্রের উদ্বোধণী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, ঢাকা জেলা সিভিল সার্জন ডা. আবু হোসেন মো. মঈনুল আহসান, ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. আইনুল ইসলাম, আইটি দপ্তরের পরিচালক অধ্যাপক উজ্জ্বল কুমার আচার্য্য, প্রক্টর মোস্তফা কামাল, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নূরে আলম আব্দুল্লাহ ও সাধারণ সম্পাদক শামীমা বেগম উপস্থিত ছিলেন।

আগামী ২৫ থেকে ২৯ অক্টোবর বিশ্ববিদ্যালয়ে শুধুমাত্র প্রথম ডোজের টিকা দেওয়া হবে। এর এক মাস পর দ্বিতীয় ডোজ দেওয়া শুরু হবে।

রায়হান আহমেদ/ইএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]