মিষ্টি খেয়ে হলে উঠলো রুয়েট শিক্ষার্থীরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৭:০৬ পিএম, ২৮ অক্টোবর ২০২১

করোনা মহামারির কারণে দীর্ঘ ১৯ মাস বন্ধ থাকার পর থেকে খুলে দেওয়া হয়েছে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) হল।

স্বাস্থ্যবিধি মেনে বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকাল ১০টা থেকে হলে উঠতে শুরু করেন শিক্ষার্থীরা। এ সময় শিক্ষার্থীদের মিষ্টি ও ফুল দিয়ে বরণ করেন রুয়েট কর্তৃপক্ষ। পাশাপাশি শিক্ষার্থীদের হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক উপহার দেওয়া হয়।

এদিকে দীর্ঘদিন পর হল খুলে দেওয়ায় শিক্ষার্থীরা দিনটিকে ঈদ আনন্দের সঙ্গে তুলনা করে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

jagonews24

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রকল্যাণ দফতরের পরিচালক প্রফেসর ড. রবিউল আওয়াল জানান, শিক্ষার্থীরা করোনা টিকার রেজিস্ট্রেশন কার্ড জমা দিয়ে হলে প্রবেশ করছে। হলে প্রবেশের সময় শিক্ষার্থীদের মিষ্টি মুখ করানো হয়েছে।

রুয়েটের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সেলিম হোসেন জানান, করোনার কারণে ২০২০ সালের ২৪ মার্চ হল বন্ধ করে দেওয়া হয়েছিল। তবে করোনা পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে। তাই শিক্ষার্থীদের কথা বিবেচনা করে বৃহস্পতিবার থেকে হল খুলে দেওয়া হয়েছে।

ফয়সাল আহমেদ/এএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]