শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার বিকল্প নেই: শাবিপ্রবি উপাচার্য

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শাবিপ্রবি
প্রকাশিত: ০৮:৩১ পিএম, ২৪ নভেম্বর ২০২১

শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

বুধবার (২৪ নভেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধনে একথা বলেন তিনি।

উপাচার্য বলেন, শিক্ষার্থীদের খেলাধুলায় উৎসাহ বাড়াতে (শাবিপ্রবিতে) সুযোগ-সুবিধা অনেক বাড়ানো হয়েছে। প্রতিটি বিভাগে বাজেট বাড়ানো হয়েছে। ধীরে ধীরে আরও সুযোগ-সুবিধা বাড়ানো হবে।

এসময় উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক জহীর উদ্দিন আহমেদ, প্রক্টর সহযোগী অধ্যাপক ড. মো. আলমগীর কবীর, শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক চৌধুরী সউদ বিন আম্বিয়া, অতিরিক্ত হিসাব পরিচালক সোহেল উদ্দিন আহমেদ, পরীক্ষা নিয়ন্ত্রক মো. মুজিবুর রহমান ও শারীরিক শিক্ষা দপ্তরের সহকারী পরিচালক মো. রাশেদুল হাসান প্রমুখ।

টুর্নামেন্টে ছেলেদের ২৮টি ও মেয়েদের ১৬টি দল অংশ নিচ্ছে। উদ্বোধনী ম্যাচে সমাজকর্ম বিভাগের মুখোমুখি হয় বাংলা বিভাগ। এতে সমাজকর্ম বিভাগ জয়লাভ করে।

মোয়াজ্জেম আফরান/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]