রাবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি রাশেদ সম্পাদক রিয়াদ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাজশাহী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৪:২৭ পিএম, ০৮ ডিসেম্বর ২০২১

দৈনিক সময়ের আলোর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রাশেদ শুভ্রকে সভাপতি ও দৈনিক সংবাদের ওয়াসিফ রিয়াদকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের রাকসু ভবনে রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে সদ্য বিদায়ী সভাপতি আরাফাত রহমান এবং সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) অন্তর রায় প্রণব ২০ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আশিক ইসলাম (ডেইলি বাংলাদেশ), সহ-সভাপতি মুজাহিদ হোসেন (দ্য বাংলাদেশ টুডে), যুগ্ম-সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ (ডেইলি অবজারভার), সাংগঠনিক সম্পাদক তানভীর অর্ণব (আজকালের খবর), সহ-সাংগঠনিক সম্পাদক এমএ জাহাঙ্গীর, অর্থ সম্পাদক আসিফ আহমেদ দিগন্ত (বাংলার জনপদ), দপ্তর সম্পাদক ফুয়াদ পাবলো (মানবজমিন), প্রশিক্ষণ সম্পাদক শাহিনুর খালিদ (দৈনিক করতোয়া), প্রচার ও প্রকাশনা সম্পাদক লাবু হক (দৈনিক খোলা কাগজ), উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মারুফ হাসান মিলু (স্বাধীন২৪), ক্রীড়া সম্পাদক মিনহাজ আবেদীন (ক্যারিয়ার টাইমস), পরিকল্পনা বিষয়ক সম্পাদক ফাহিম আহমেদ (আওয়াজ বিডি), সমাজকল্যাণ সম্পাদক তানভীর তুষার (বিটিসি নিউজ), অভ্যর্থনা ও সাংস্কৃতিক সম্পাদক মারজিয়া আকতার (আগামী নিউজ)।

কমিটিতে নির্বাহী সদস্য হিসেবে আছেন স্বজন রায়, অমর্ত্য রায়, সুফিয়ান সিফাত ও রায়হান ইসলাম।

সালমান শাকিল/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]