ইবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ইসলামী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৭:০৪ পিএম, ০৮ ডিসেম্বর ২০২১

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটিকে বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। বুধবার (৮ ডিসেম্বর) বিকেলে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

বিশ্ববিদ্যালয়ের নতুন কমিটিতে সভাপতি ও সম্পাদক পদে আগ্রহীদের কাছ থেকে আগামী সাত কার্যদিবসের মধ্যে জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়েছে। শাখা ছাত্রলীগের তত্ত্বাবধানের দায়িত্বে থাকা কেন্দ্রীয় নেতারা ক্যাম্পাসে উপস্থিত হয়ে জীবনবৃত্তান্ত সংগ্রহ করবেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এদিকে কেন্দ্রীয় ছাত্রলীগের পৃথক আরেকটি সংবাদ বিজ্ঞপ্তিতে শাখা ছাত্রলীগের সদ্যসাবেক সভাপতি এস এম রবিউল ইসলাম পলাশ ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে কেন্দ্রীয় সহ-সম্পাদক পদে মনোনীত করা হয়েছে।

এর আগে ২০১৯ সালের ১৪ জুলাই পলাশ ও রাকিবের নেতৃত্বে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এক বছর মেয়াদি দুই সদস্যের কমিটি দেয় কেন্দ্র। নানা বিতর্কিত কর্মকাণ্ডে জড়িত থাকায় বিশ্ববিদ্যালয় থেকে তাদের অবাঞ্ছিত ঘোষণা করে ছাত্রলীগের বিদ্রোহী গ্রুপ।

এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]