পররাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপে শাবি থেকে সরানো হলো অতিরিক্ত পুলিশ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শাবিপ্রবি
প্রকাশিত: ০৬:২০ এএম, ১৮ জানুয়ারি ২০২২

পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন হস্তক্ষেপে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) থেকে অতিরিক্ত পুলিশ, জলকামান সরিয়ে নেওয়া হয়েছে। এর আগে শিক্ষার্থীদের আন্দোলনকে কেন্দ্র করে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে বিশ্ববিদ্যালয়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন, জলকামান প্রস্তুত রাখা হয়েছিল।

সোমবার (১৭ জানুয়ারি) দিনগত পৌনে ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের মূলফটক থেকে সাজোয়া যানসহ অতিরিক্ত পুলিশ সরিয়ে নেয় সিলেট মেট্রোপলিটন পুলিশ। সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাত ১১টায় কর্মসূচিস্থলে উপস্থিত হয়ে পররাষ্ট্রমন্ত্রীর বরাত দিয়ে তার পিএ শফিউল আলম জুয়েল বলেন, শিক্ষার্থীদের ওপর হামলার বিষয়টি দুঃখজনক। পররাষ্ট্রমন্ত্রী এ হামলায় আহত শিক্ষার্থীদের চিকিৎসার ব্যবস্থা নেবেন। পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের আশপাশে নিয়োজিত পুলিশ সদস্যদের সরিয়ে নেওয়ার ব্যবস্থাও তিনি নেবেন। এছাড়া শিক্ষার্থীদের সহিংসতার পথে না যাওয়া আহ্বান জানিয়েছেন মন্ত্রী।

মোয়াজ্জেম আফরান/এমএএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]