জাবিতে মুক্তিযোদ্ধা কোটায় সাক্ষাৎকার ৩১ জানুয়ারি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৪:৫৯ পিএম, ১৯ জানুয়ারি ২০২২
ফাইল ছবি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথমবর্ষে মুক্তিযোদ্ধা কোটায় ভর্তির জন্য আবেদনকারী শিক্ষার্থীদের সাক্ষাৎকার ৩১ জানুয়ারি শুরু হবে। চলবে ২ ফেব্রুয়ারি পর্যন্ত।

বুধবার (১৯ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) ও কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সদস্যসচিব মো. আবু হাসানের সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মুক্তিযোদ্ধা কোটায় আবেদনকারীদের সাক্ষাৎকার ৩১ জানুয়ারি থেকে ২ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। তিন ক্যাটাগরিতে এ সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। যেখানে ৩১ জানুয়ারি মুক্তিযোদ্ধার সন্তানদের সাক্ষাৎকার সকাল সাড়ে ৯টায় শুরু হয়ে চলবে দুপুর ১টা পর্যন্ত। ১ ও ২ ফেব্রুয়ারি মুক্তিযোদ্ধার নাতি-নাতনীদের (নানা/নানী) সাক্ষাৎকার সকাল সাড়ে ৯টায় শুরু হয়ে শেষ হবে বিকেল ৩টায়। সব ক্যাটাগরিতে আবেদনকারীদের সাক্ষাৎকার উপ-উপাচার্য (শিক্ষা) ও উপ-উপাচার্যর (প্রশাসন) কক্ষে অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সাক্ষাৎকারের সময় আবেদনকারীদের উল্লিখিত মুক্তিযোদ্ধার মূল সনদপত্র বা ডিজিটাল সনদপত্র, সরকারি গেজেট/লাল মুক্তিবার্তা/সবুজ মুক্তিবার্তার মূলকপি এবং মুক্তিযোদ্ধা সংক্রান্ত সরকারি ভাতা প্রাপ্তির প্রমাণপত্রসহ সব কাগজপত্র সঙ্গে আনতে হবে।

সাক্ষাৎকার শেষে ভর্তির জন্য নির্বাচিত শিক্ষার্থীদের তালিকা পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের ভর্তি সম্পর্কিত ওয়েবসাইটে academic.juniv.edu দেওয়া হবে।

মাহবুব সরদার/এএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]