জাবি ছাত্র ফ্রন্টের সভাপতি সাইদ সম্পাদক কনোজ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৭:১০ পিএম, ১৯ জানুয়ারি ২০২২
সভাপতি আবু সাইদ (বামে) ও সাধারণ সম্পাদক কনোজ কান্তি রায়

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখার ২০তম কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ভূগোল ও পরিবেশ বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী আবু সাইদকে সভাপতি এবং নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের ৪৬তম ব্যাচের শিক্ষার্থী কনোজ কান্তি রায়কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার (১৯ জানুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানান সংগঠনটির দপ্তর সম্পাদক আমিরুল আবেদিন আকাশ।

কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি পদে সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের শিক্ষার্থী সুমাইয়া ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক পদে নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের আরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি ইনস্টিটিউটের আমিরুল আবেদিন আকাশ, অর্থ সম্পাদক পদে নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের মিনহাজুল ইসলাম পলক, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজির (আইআইটি) তানভীর আহমেদ কল্লোল, স্কুল সম্পাদক পদে সরকার ও রাজনীতি বিভাগের সবুজ কুমার জোয়ার্দার, পাঠাগার সম্পাদক পদে নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের ইশতিয়াক আহমেদ সজীব, সহ-সম্পাদক পদে প্রত্নতত্ত্ব বিভাগের সম্পদ অয়ন মারাণ্ডি এবং সদস্য পদে ভূগোল ও পরিবেশ বিভাগের মশিউর রহমান কাদের, সরকার ও রাজনীতি বিভাগের শারমিন আক্তার।

মাহবুব সরদার/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]