রাবিতে আবারও ছিনতাইকারীর কবলে শিক্ষার্থী

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ১২:১১ এএম, ২১ জানুয়ারি ২০২২
রাজশাহী বিশ্ববিদ্যালয়

আবারও ছিনতাইয়ের শিকার হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী।
বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক এবং বিনোদপুর বাজারের মধ্যবর্তী স্থানে মিতা স্টুডিওর পাশে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

ভুক্তভোগী তাজরীন আক্তার বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

তিনি জাগো নিউজকে বলেন, সন্ধ্যা ৭টার দিকে আমি বিশ্ববিদ্যালয়ের এটিএম বুথ থেকে টাকা তুলি। তারপর মূল ফটক দিয়ে বের হয়ে বিনোদপুর বাজারের দিকে যাচ্ছিলাম। পথে মিতা স্টুডিওর পাশে এক ছিনতাইকারী আমার হাত থেকে ব্যাগ টান দিয়ে দৌড় দেয়। কিছুদূর গিয়ে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় সে।

তিনি আরও বলেন, ব্যাগে আমার একটি বাটন ফোন এবং দুই হাজারের বেশি টাকা ছিল।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর লিয়াকত আলী বলেন, ভুক্তভোগী শিক্ষার্থী আমাদের কাছে অভিযোগ করেছেন। আমরা এ নিয়ে কাজ করছি এবং মতিহার থানায়ও বিষয়টি জানানো হয়েছে। তারাও এ নিয়ে কাজ করছে।

মতিহার থানার ভারপ্রাপ্ত পরিদর্শক (ওসি) আনোয়ার আলী তুহিন বলেন, আমাদের কাছে এখনো কোনো লিখিত অভিযোগ আসেনি। তবে ছিনতাইয়ের ঘটনাটি জেনেছি। এটি নিয়ে আমদের টিম অলরেডি কাজ করছে।

এর আগে লাগাতার পাঁচটি ছিনতাইয়ের ঘটনা ঘটে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে। তবে এতগুলো ঘটনার পরও এখনো কোনো ছিনতাইকারীকে শনাক্ত করতে পারেনি বিশ্ববিদ্যালয় প্রশাসন।

ইএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]