শাবিপ্রবি শিক্ষার্থীদের আন্দোলনে সিলেট বিএনপির একাত্মতা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শাবিপ্রবি
প্রকাশিত: ০১:৫০ এএম, ২১ জানুয়ারি ২০২২
অনশনরত শিক্ষার্থীদের খোঁজ-খবর নেন বিএনপি নেতারা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) আন্দোলনরত শিক্ষার্থীদের দাবির সঙ্গে একাত্মতা ঘোষণা করেছে সিলেট মহানগর বিএনপি।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাতে শাবিপ্রবি উপাচার্যের বাসভবনের সামনে অনশনরত শিক্ষার্থীদের দেখতে আসেন বিএনপি নেতারা। এ সময় অনশনরত শিক্ষার্থীদের সার্বিক খোঁজ-খবর নেন।

কর্মসূচিতে একাত্মতা ঘোষণা করে মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালি বলেন, শিক্ষার্থীদের যৌক্তিক দাবি মেনে না নিয়ে প্রশাসন যেভাবে ক্ষমতাসীন ছাত্রসংগঠন ও পুলিশ দিয়ে শিক্ষার্থীদের ওপর হামলা করেছে তা খুবই নিন্দনীয়। এভাবে উপাচার্যের মতো একটি গুরুত্বপূর্ণ চেয়ার দখল করে বসে থাকার অধিকার হারিয়েছেন তিনি।

jagonews24

অনশনরত শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা করতে মহানগর বিএনপি প্রস্তুত রয়েছে উল্লেখ করে যুগ্ম-আহ্বায়ক এমদাদ হোসেন চৌধুরী বলেন, অনশনরত শিক্ষার্থীদের শারীরিক অবস্থা ভালো না। তাদের অবস্থা অবনতির দিকে যাচ্ছে। এতে তারা শারীরিক ও মানসিক সমস্যার সম্মুখীন হবে। আলোচনার মাধ্যমে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে সমাধানের পথ খুঁজে বের করতে হবে বলে জানান তিনি।

প্রতিনিধিদলে আরও উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী, যুগ্ম-আহ্বায়ক এমদাদ চৌধুরী, কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, সালেহ আহমদ খসরু প্রমুখ।

মোয়াজ্জেম আফরান/ইএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]