শাবিপ্রবিতে ফেনসিডিলসহ আটক দুই গার্ড

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শাবিপ্রবি
প্রকাশিত: ০১:০৫ এএম, ২৫ জানুয়ারি ২০২২

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্যের বাসভবনের পাশের অতিথি ভবনের দুই গার্ডকে ফেনসিডিলসহ আটক করেছেন আন্দোলনকারীরা। পরে তাদের পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।

সোমবার (২৪ জানুয়ারি) রাত এগারোটার দিকে উপাচার্যের বাসভবনের সামনে জাহিদুর রহমান নামের এক গার্ডকে প্রথমে ফেনসিডিলসহ আটক করা হয়। পরে তার সঙ্গে সম্পৃক্ত থাকায় আরেক গার্ডকেও আটক করা হয়।

আটক হওয়া জাহিদুর রহমান বলেন, আমাকে এক শিক্ষক ভবনের ফটকের বাইরের এক লোকের কাছ থেকে একটি ওষুধ আনতে বলেন। পরে তিনি (বাইরের লোক) আমাকে একটি প্যাকেট দেন। আমি সেটি নিয়ে ফেরার সময় শিক্ষার্থীরা চেক করলে একটি ফেনসিডিলের বোতল পান। আমি জানতাম না প্যাকেটের ভেতর কী ছিল।

আটকের পর বিভিন্ন বিভাগের শিক্ষকদের ছবি দেখালে তিনি ছবি দেখে ব্যবসায় প্রশাসন বিভাগের একজন অধ্যাপককে চিহ্নিত করেন।

উপচার্যের বাসভবনে কর্তব্যরত পুলিশের উপ-কমিশনার (মহানগর উত্তর) আজবাহার আলী শেখ বলেন, শিক্ষার্থীরা বাসভবনে পুলিশ ছাড়া কাউকে প্রবেশ করতে দিচ্ছে না। বাইরের কেউ ঢোকার সময় তারা চেক করে ভেতরে যেতে দেন। এগারোটার সময় অতিথি ভবনের গার্ড ভেতরে যেতে চাইলে তাকে চেক করে একটি ফেনসিডিলের বোতল পাওয়া যায়। এখন পর্যন্ত সে একজনের নাম বললেও তা আমরা তদন্তের মাধ্যমে জানাবো।

এমএইচআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]