জবি শিক্ষার্থীর গলায় ব্লেড ধরে মানিব্যাগ ছিনতাই

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক জবি
প্রকাশিত: ০৬:০৫ পিএম, ১৬ মে ২০২২

বিশ্ববিদ্যালয় থেকে বাসায় ফেরার পথে ছিনতাইকারীর কবলে পড়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ইতিহাস বিভাগের শিক্ষার্থী আবু আনছার (২০)। রোববার রাত ৯টা ২৮ মিনিটে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের পাশে অবস্থিত ভিক্টর পরিবহনের কাউন্টারের কাছে এ দুর্ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষার্থী বলেন, রাত সাড়ে ৮টার দিকে বরিশাল থেকে ঢাকা সদরঘাট লঞ্চ টার্মিনালে পৌঁছাই। সদরঘাট থেকে সরাসরি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে খাবার খাওয়ার জন্য আসি। এসে দেখি ক্যাফেটেরিয়া বন্ধ।

‘ক্যাফেটেরিয়া বন্ধ দেখে আমি মেসের উদ্দেশ্যে রওনা হই। জবির প্রধান ফটকের পাশে অবস্থিত ভিক্টর পরিবহনের কাউন্টারের পাশ থেকে একজন ছিনতাইকারী আমার পথ আটকে দাঁড়ায়। হঠাৎ ব্লেড বের করে আমার গলায় ধরে বলে কাছে যা কিছু আছে সব কিছু দিয়ে দিতে।’

পালানোর চেষ্টা করলে আমাকে জানে মেরে দেবে। তখন ছিনতাইকারী বলে আমার আশপাশে তাদের অনেক লোকজন আছে। পালানোর চেষ্টা করলে তারা ধরে ফেলবে। তখন ছিনতাইকারী আমার মানিব্যাগ কেড়ে নেয়।

তিনি বলেন, এরপর আমার ফোনও কেড়ে নেওয়ার জন্য ধস্তাধস্তি করলে সুযোগ বুঝে দৌড় দেই। দৌড়ে সামনে এগিয়ে গিয়ে দু’জন লোককে বলি আমার ছিনতাই হয়েছে। তারপর নিকটস্থ ভিক্টোরিয়া পার্কে গিয়ে কর্তব্যরত পুলিশের কাছে সাহায্য চাই। তখন সেখান থেকে একজন পুলিশ কনস্টেবল আমাকে বাসে তুলে দেয় গন্তব্যে যাওয়ার জন্য।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, এটা নিয়ে থানায় মামলা করুক। আমরা পুলিশকে বলে সহযোগিতা করবো।

সদরঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাহিদুল ইসলাম বলেন, এ ঘটনার সময় আমি ওখানে ছিলাম না। ভুক্তভোগী শিক্ষার্থী মামলা করলে ব্যবস্থা নেওয়া হবে।

এমআরএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]