ছাত্রলীগই ফের হলে তুলে দিলো রাবি শিক্ষার্থী জাবেরকে

ক্যাম্পাস প্রতিবেদক
ক্যাম্পাস প্রতিবেদক ক্যাম্পাস প্রতিবেদক রাজশাহী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ১১:৪৬ পিএম, ১৭ মে ২০২২
সিট থেকে নিচে ফেলা হয় ভুক্তভোগী শিক্ষার্থী জাবের হোসেনের বিছানাপত্র

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ হবিবুর রহমান হলে জাবের হোসেন নামে এক আবাসিক শিক্ষার্থীকে সিট থেকে নামিয়ে দেন ছাত্রলীগের নেতারা। এনিয়ে দেশের শীর্ষ অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে সংবাদ প্রকাশের পর ওই শিক্ষার্থীকে আবারও হলে তুলে দিলেন ওই হল শাখা ছাত্রলীগের সভাপতি মোমিনুল ইসলাম।

সোমবার (১৬ মে) রাত সাড়ে ১১টায় হলের ৪২৬ নম্বর কক্ষ থেকে শিক্ষার্থীর বিছানাপত্র নিচে ফেলে দিয়ে ওই সিটে প্রথম বর্ষের অনাবাসিক এক শিক্ষার্থীকে উঠিয়ে দেওয়া হয় বলে অভিযোগ পাওয়া গিয়েছিল। এ নিয়ে জাগো নিউজে সংবাদ প্রকাশ হলে ওই শিক্ষার্থীকে আবার তার সিটে তুলে দেওয়া হয়।

ভুক্তভোগী জাবের হোসেন বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

হলে পুনরায় সিট পেয়ে জাবের হোসেন জাগো নিউজকে বলেন, সোমবার (১৬ মে) সাড়ে ১১টার দিকে ছাত্রলীগের ১০-১২ জন রুমে আসেন। তখন আমি ঘুমিয়ে ছিলাম। আমাকে ঘুম থেকে তুলে আমার বিছানাপত্র-বইসহ অন্যান্য জিনিসপত্র ফেলে দেন তারা। তবে আজ জাগো নিউজে সংবাদ প্রকাশের পর হল ছাত্রলীগের সভাপতি মোমিনুল ভাই আমাকে আমার সিটে তুলে দিয়েছেন।

শহীদ হবিবুর রহমান হল ছাত্রলীগের সভাপতি মোমিনুল ইসলাম জাগো নিউজকে বলেন, এখানে কিছু ভুল বোঝাবুঝি হয়েছে। আজকে আমি তার রুমে গিয়ে আলোচনা করে সবকিছু সমাধান করে দিয়েছি। আমি তাকে তার সিটে নিজে রেখে আসছি। এখন তিনি তার সিটে অবস্থান করছেন।

মনির হোসেন মাহিন/কেএসআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]