খুবি সাংবাদিক সমিতির সভাপতি অনিরুদ্ধ, সম্পাদক শরিফুল

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক খুলনা বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৯:২৫ এএম, ১৮ মে ২০২২
সভাপতি অনিরুদ্ধ বিশ্বাস ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম

খুলনা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (খুবিসাস) ১১ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে প্রতিদিনের সংবাদের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি অনিরুদ্ধ বিশ্বাস সভাপতি ও দেশ রূপান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শরিফুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১৭ মে) সন্ধ্যায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম ভবনে সমিতির কার্যালয়ে নির্বাচনী কার্যক্রম শেষে প্রধান নির্বাচন কমিশনার গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক সারা মনামী হোসেন এ কমিটি ঘোষণা করেন।

নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার ছিলেন গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মো. শামীম হোসেন এবং ইতিহাস ও সভ্যতা ডিসিপ্লিনের প্রভাষক আবুল বাশার নাহিদ।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি ডেইলি বাংলাদেশের নিগার সুলতানা, যুগ্ম সাধারণ সম্পাদক আজকের পত্রিকার মো. রুবায়েত হোসেন, সাংগঠনিক সম্পাদক রেজওয়ান আহম্মেদ, অর্থ-সম্পাদক সময়ের আলোর মশিউর রহমান, দপ্তর সম্পাদক বাংলাদেশ টাইমসের মো. আকিল খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক নয়া শতাব্দীর একরামুল হক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে একুশে টিভির যায়েদ বিন সিদ্দিক।

এছাড়া কার্যকরী সদস্য হয়েছেন অর্থনীতির কাগজের মুহিব্বুল্লাহ ও মাগুরা নিউজ টুডের প্রাণ প্রতিম কুন্ডু।

এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]