ড্যাফোডিলের চারতলা ভবন থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

সাভারের আশুলিয়ায় ড্যাফোডিল ইন্টারন্যাশলাল ইউনিভার্সিটির একটি চারতলা ভবনের ছাদ থেকে পড়ে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তবে এটি আত্মহত্যা না দুর্ঘটনা তা বলতে পারেনি পুলিশ।

সোমবার (২৩ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের সাভার ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। এ বি এম ত্বকি তানভীর নামের ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও বিশ্ববিদ্যালয় প্রশাসন জানায়, দুপুরে ক্যাম্পাসের একটি চারতলা ভবনের ছাদ থেকে পড়ে যান এ বি এম ত্বকি তানভীর। তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় সাভার মডেল থানা পুলিশ।

বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মাহির বলেন, আমরা কয়েকজন মিলে ভবনটির সামনে গল্প করছিলাম। হঠাৎ একজন নিচে পড়ে যায়। এসময় শিক্ষার্থীদের আতঙ্কিত হতে দেখা যায়।

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ডিউটি ম্যানেজার ইউসুফ বলেন, দুপুরে এমন একজনকে আনা হয়েছিল। তবে তাকে হাসপাতালে আনার আগেই মারা যান।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, এটি আত্মহত্যা না অন্যকিছু তা ময়নাতদন্ত রিপোর্ট এলে বলা যাবে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া চলমান।

এএএম/মাহফুজুর রহমান নিপু/বিএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]