স্টামফোর্ডে সপ্তাহব্যাপী অ্যাডমিশন ফেয়ারের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৪ পিএম, ২৮ মে ২০২২

স্টামফোর্ড ইউনিভার্সিটিতে সপ্তাহব্যাপী অ্যাডমিশন ফেয়ার, সামার- ২০২২ উদ্বোধন হয়েছে।

বুধবার (২৫ মে) সকাল বেলা ১১টায় এ অ্যাডমিশন ফেয়ার উদ্বোধন করেন ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. মো. ইউনুছ মিয়া।

এসময় তিনি বলেন, ঐতিহ্যবাহী এ বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য সংশ্লিষ্ট ছাত্র-ছাত্রীকে আহবান জানাচ্ছি। বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মধ্যে এটি একটি পুরোনো বিশ্ববিদ্যালয়। ছাত্র-ছাত্রীদের জ্ঞান বিজ্ঞান চর্চায় এই বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট সবাই নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ২০০২ সাল থেকে যাত্রা শুরু করে অদ্যাবধি এ বিশ্ববিদ্যালয় সুনামের সঙ্গে এগিয়ে যাচ্ছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ড. ফারাহনাজ ফিরোজ ও রুমানা হক রিতা, ট্রেজারার অধ্যাপক ড. মো. জিয়াউল হাসান, রেজিস্ট্রার মুহাম্মদ আব্দুল মতিন, বিভিন্ন অনুষদের ডীন, চেয়ারম্যান, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরা।

২৫ মে থেকে আগামী ৩০ মে পর্যন্ত এ অ্যাডমিশন ফেয়ার চলবে। অ্যাডমিশন ফেয়ারে ভর্তি হওয়া শিক্ষার্থীদের জন্য রয়েছে বিশেষ ছাড়। ভর্তি ফিতে ৫০ শতাংশ ছাড় ও টিউশন ফিতে ২৫ শতাংশ ছাড়। এছাড়াও রয়েছে ভর্তি ফরম ফ্রি ও আকর্ষণীয় উপহার। স্টামফোর্ডে মোট ১৪টি বিভাগের অধীনে ২৮টি প্রোগ্রামে ভর্তি কার্যক্রম চলছে।

আইএইচআর/আরএডি/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]