বন্যাদুর্গতদের খাদ্য সহায়তা দিলো জাবি ছাত্রলীগ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৮:৩৫ এএম, ২৪ জুন ২০২২
বন্যাদুর্গতদের ত্রাণ বিকরণ করছে জাবি ছাত্রলীগের নেতাকর্মীরা

সুনামগঞ্জে বন্যাদুর্গতদের খাদ্যসামগ্রী বিতরণ করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২৩ জুন) দুপুর থেকে রাত পর্যন্ত সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার বাদশাগঞ্জ, সনুই গ্রাম এবং মধ্যনগর উপজেলার চামরদানী ইউনিয়নের দরাপপুর ও নওগাঁও গ্রামে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন তারা।

খোঁজ নিয়ে জানা যায়, বৃহস্পতিবার ভোরে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কর্মীদের নিয়ে যান বন্যাকবলিত এলাকা সুনামগঞ্জের উদ্দেশ্যে। পরে সেখানকার বন্যাদুর্গতের মধ্যে চিড়া, মুড়ি, পানি, গুড়, খাবার স্যালাইন, মোমবাতি, ম্যাচ বক্স, বিস্কুট ও পানি বিশুদ্ধিকরণ ট্যাবলেট বিতরণ করেন তারা।

ju-(2).jpg

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন জাগো নিউজকে বলেন, শেখ হাসিনার উপহার নিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী আমরা বন্যাকবলিত মানুষের পাশে আছি। মানবতার সেবায় ছাত্রলীগ সবসময়ই নিয়োজিত থাকে। মানুষের বিপদে ছাত্রলীগ সর্বদা সামনের সারিতে থেকে দায়িত্ব পালন করেছে। ভবিষ্যতেও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী মানবতার পক্ষে কাজ করে যাবে।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান সোহেল জাগো নিউজকে বলেন, সিলেটের ভয়াবহ বন্যা পুরো দেশবাসীকে কাঁদিয়েছে। ছাত্রলীগ জাতির যে কোনো দুর্যোগে, সংগ্রামে ও সংকটে বেরিয়ে পড়ে। এরই ধারাবাহিকতায় জাবি ছাত্রলীগের পক্ষ থেকে সুনামগঞ্জের প্রত্যন্ত অঞ্চলে পানিবন্দিদের দুপুর থেকে রাত পর্যন্ত খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছি।

মাহবুব সরদার/এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]