পদ্মা সেতু উপলক্ষে শিক্ষা উপকরণ পেল রাবির সুবিধাবঞ্চিত শিশুরা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাবি
প্রকাশিত: ০৬:৫৬ পিএম, ২৪ জুন ২০২২

পদ্মা সেতুর উদ্বোধনকে স্বরণীয় রাখতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৪ জুন) বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ২৫ জন সুবিধাবঞ্চিত শিশুর মাঝে এসব উপকরণ বিতরণ করেন রাজশাহী ইউনিভার্সিটি এডুকেশন ক্লাব।

শিক্ষা উপকরণের মধ্যে ছিল বই, খাতা, কলম, পেন্সিল, ইরেজার, কাটার, পেন্সিল বক্স ইত্যাদি।

jagonews24

ক্লাবের সভাপতি হিয়া মুবাশ্বিরার সঞ্চালনায় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. চৌধুরী মো. জাকারিয়া বলেন, পদ্মা সেতু আমাদের জন্য গৌরবের প্রতীক। এ সেতুর উদ্বোধনকে স্বরণীয় করে রাখতে রাজশাহী ইউনিভার্সিটি এডুকেশন ক্লাব বাচ্চাদেরকে শিক্ষা উপকরণ বিতরণের যে উদ্যোগ নিয়েছে তা সত্যিই প্রশংসনীয়।

উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. সুলতান-উল ইসলাম বলেন, খরস্রোতা পদ্মার বুকে এটি শুধু ইটের একটি সেতু নয়, এটি আমাদের জন্য আত্মমর্যাদা ও আত্মপ্রত্যয়ের প্রতীক।

এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. আসাবুল হক, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক ড. প্রদীপ কুমার পাণ্ডে ও ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

মনির হোসেন মাহিন/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - jagofe[email protected]