শেকৃবিতে বাহাউদ্দীন নাছিমের রোগমুক্তিতে দোয়া

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শেকৃবি
প্রকাশিত: ০৯:২৭ পিএম, ২৪ জুন ২০২২

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিমের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) ছাত্রলীগ। শুক্রবার (২৪ জুন) বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে বাদ আছর এ কর্মসূচি পালিত হয়।

দোয়া মাহফিলে শেকৃবি উপাচার্য প্রফেসর ড. শহীদুর রশীদ ভূঁইয়া, সাবেক উপাচার্য ড. কামাল উদ্দীন আহাম্মদ, সাবেক উপ-উপাচার্য প্রফেসর ড. মো. সেকেন্দার আলী, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. নজরুল ইসলাম, শেকৃবি ছাত্রলীগের সভাপতি মাসুদুর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।

শেকৃবি ছাত্রলীগের সভাপতি কষ্টকর বিষয় হচ্ছে আগামীকাল পদ্মা সেতুর উদ্বোধনে ১০ লাখ মানুষের সমাগমের ঘোষণা দিয়ে সে লক্ষ্যে কাজ করছিলেন বাহাউদ্দীন নাসিম। কিন্তু এমন সময় তিনি করোনা আক্রান্ত হয়েছেন অনুষ্ঠানে উপস্থিত থাকা নিয়ে সংশয় দেয়া দিয়েছে। অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য কাল আবার করোনা টেস্ট করাবেন। আমরা তার করোনা মুক্তির জন্য দোয়া চাই।

আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]