রাবির এডুকেশন ক্লাবের নেতৃত্বে ফুয়াদ-তামিম

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাজশাহী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৯:৩১ পিএম, ২৬ জুন ২০২২

শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ফুয়াদ পাবলোকে সভাপতি ও তামিম আল নূরকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) এডুকেশন ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে।

রোববার (২৬ জুন) বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার কাউন্সেলিং ও ডেভেলপমেন্ট সেন্টারের (সিসিডিসি) কনফারেন্স কক্ষে ক্লাবটির বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি ফরহাদ হোসেন, শাহিনুর খালিদ, জাহাঙ্গীর আলম আকন্দ, যুগ্ম-সাধারণ সম্পাদক মিনহাজ মামুন, ফাতিন নাওয়াল নিহাল, সাংগঠনিক সম্পাদক নেওয়াজ শরীফ, অর্থ সম্পাদক সুমাইয়া আক্তার, দপ্তর সম্পাদক মনিষা আক্তার মিম, প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম, প্রকাশনা সম্পাদক রাকিবুল ইসলাম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক ইমন চাকমা, পরিকল্পনা সম্পাদক সেঁজুতি মালিক, গবেষণা সম্পাদক আফসানা হাসান ও প্রশিক্ষণ সম্পাদক রিফা আকন্দ।

ক্লাবের সাবেক সভাপতি হিয়া মুবাশ্বিরার সঞ্চালনায় দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক আবুল কাশেম, সহকারী প্রক্টর এএনএম ফয়সাল আহমেদ।

এডুকেশন, ইনোভেশন ও রিসার্চ—এ তিন মূলমন্ত্রকে বুকে ধারণ করে ২০১৯ সালে যাত্রা শুরু করে শিক্ষা বিষয়ে দেশের প্রথম স্বতন্ত্র ক্লাব রাজশাহী ইউনিভার্সিটি এডুকেশন ক্লাব।

মনির হোসেন মাহিন/এসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]