ইবি ঐক্যমঞ্চের নেতৃত্বে মেহেদী-জুঁই

নুরুল্লাহ মেহেদী ও আশিফা ইসরাত জুঁই

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ক্রিয়াশীল সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলোর জোট ‘ঐক্যমঞ্চ’র ২০২২-২৩ বর্ষের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সাংস্কৃতিক সংগঠন আবৃত্তির সভাপতি নুরুল্লাহ মেহেদীকে আহ্বায়ক ও সামাজিক সংগঠন তারুণ্যর সভাপতি আশিফা ইসরাত জুঁইকে সদস্য সচিব করা হয়েছে।

শনিবার (২ জুলাই) সংগঠনটির সদ্য সাবেক আহ্বায়ক ও ইবি রোটার্যাক্ট ক্লাবের সদ্য সাবেক সভাপতি আখতার হোসেন আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শুক্রবার রাতে এক ভার্চুয়াল সভায় নবনির্বাচিত আহ্বায়ক নুরুল্লাহ মেহেদী ও সদস্য সচিব আশিফা ইসরাত জুঁইয়ের কাছে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে।

আজাদ আরও বলেন, ঐক্যমঞ্চের অধীন ৩১টি সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন। নবগঠিত কমিটি আগামী ছয়মাস দায়িত্ব পালন করবে। কমিটি গঠনের ক্ষেত্রে ঐক্যমঞ্চের সদস্য সংগঠনের প্রতিষ্ঠাকালীন জ্যৈষ্ঠতার ভিত্তিতে আহ্বায়ক ও সদস্য-সচিব নির্বাচন করা হয়ে থাকে।

রুমি নোমান/এমআরআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]