বন্যার্তদের পাশে নর্থ সাউথ ইউনিভার্সিটির সোশ্যাল সার্ভিসেস ক্লাব

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ০৩ জুলাই ২০২২

সম্প্রতি বন্যায় দেশের উত্তরাঞ্চলের বেশ কয়েকটি উপজেলাসহ সিলেট বিভাগ ক্ষতিগ্রস্ত হয়েছে। বন্যার প্রাদুর্ভাবে ধ্বংসস্তূপে পরিণত হয়েছে অধিকাংশ ভিটেমাটি। এতে মানুষের জীবন ও জীবিকার ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এসব মানুষের কষ্ট কিছুটা লাঘব করার উদ্দেশ্যে নর্থ সাউথ ইউনিভার্সিটির সোশ্যাল সার্ভিসেস ক্লাব-এর পক্ষ থেকে উদ্যোগ নেওয়া হয়েছে।

গত শনিবার (২ জুলাই) নর্থ সাউথ ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাবের ২৫ সদস্যের একটি দল সিলেটের সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার রাজপুর গ্রামে গিয়ে ৫০০ পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। পুরো পরিকল্পনা নর্থ সাউথ ইউনিভার্সিটির শিক্ষক, সাবেক ও বর্তমান ছাত্র-ছাত্রীদের সহযোগিতায় সম্ভব হয়েছে।

নর্থ সাউথ ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাব আগামীতেও মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার ব্যক্ত করে। ক্লাবটির বর্তমান সভাপতি আহমেদ তাহমিদ জামান বলেন, ‘এ দুর্যোগে মনোবল হারানো যাবে না। সামনে থেকে মানুষের পাশে দাঁড়াতে হবে। এ সময়ে মনোবল না হারিয়ে আমাদের যার যা আছে, তা দিয়ে মানুষের পাশে এসে দাঁড়াতে হবে।

এমআইএইচএস/জেএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]