রাবির খালেদা জিয়া হলে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাজশাহী বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৮:৩৫ পিএম, ০৩ জুলাই ২০২২

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) খালেদা জিয়া হলে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করা হয়েছে। রোববার (৩ জুলাই) বিকেল ৫টায় হলের টিভি অডিটোরিয়ামের ১২৪ নম্বর কক্ষে কর্নারটির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার।

হলের প্রাধ্যক্ষ ড. সৈয়দ নুসরাত জাহানের সভাপতিত্বে উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. সুলতান-উল-ইসলাম, অধ্যাপক ড. চৌধুরী মো. জাকারিয়া ও অধ্যাপক ড. মো. সুলতান-উল- ইসলাম, ছাত্র উপদেষ্টা তারেক নূর, প্রক্টর অধ্যাপক ড. আসাবুল হক, জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রদীপ কুমার পাণ্ডে ও হল প্রাধ্যক্ষ পরিষদের আহ্বায়ক অধ্যাপক ড. ফেরদৌসী মহল উপস্থিত ছিলেন।

jagonews24

এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার বলেন, বঙ্গবন্ধুকে না পেলে আমরা বাংলাদেশ পেতাম না। বঙ্গবন্ধুর চিন্তাধারার মধ্যে ব্যতিক্রম ব্যাপার ছিলো। সাড়ে সাত কোটি মানুষের মনের ভিতর মুক্তিযুদ্ধের যে চেতনা তিনি জাগিয়ে ছিলেন তাতেই তার সার্থকতা।

মনির হোসেন মাহিন/আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]