শাবিপ্রবির শেরপুর স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শাবিপ্রবি
প্রকাশিত: ০৬:৫৮ পিএম, ০৬ আগস্ট ২০২২

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন ‘শেরপুর স্টুডেন্টস এসোসিয়েশনের নতুন কমিটি গঠন হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আরমান সাঈদকে সভাপতি ও ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের একই বর্ষের শিক্ষার্থী আরেফিন ইমনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শনিবার (৬ আগস্ট) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি সুমন মিয়া, সহ-সভাপতি নাঈম সরকার, আশরাফুল ইসলাম শরীফ ও মেহেদী হাসান মীম, যুগ্ম-সাধারণ সম্পাদক নেসার উদ্দিন নান্নু ও হোসনে আরা শৈলী, সহ-সাধারণ সম্পাদক আবু রায়হান, সাংগঠনিক সম্পাদক দুর্জয় সরকার তীর্থ, সহ-সাংগঠনিক সম্পাদক তীর্থ চন্দ্র দাস ও মো. ইরতেজাউর রহমান অর্ণব, কোষাধ্যক্ষ সাজ্জাদ হোসেন, সহ-কোষাধ্যক্ষ তাসনিমুল হাসান সিয়াম ও সিনথিয়া, সাংস্কৃতিক সম্পাদক কানিজ ফাতেমা শিপু, সহ-সাংস্কৃতিক সম্পাদক মিনহা জাহান মুক্তা ও ইকরামুল, দপ্তর সম্পাদক রবিন, সহ-দপ্তর সম্পাদক নাফিজ ও রুবেল।

এছাড়া কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- মো. খোকন মিয়া, মো. সোহানুর ইসলাম, মো. আবদুল্লাহ, মিষ্টি, কনিকা, সাদিয়া আনজুম অর্নি, মো. শাকিল খান, আরবি, আনিসুর রহমান, রুবাইয়া নাসরিন, মাহফুজ আনম রিয়াদ ও সাদি।

আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]