শেকৃবিসাসের সভাপতি জোবায়ের, সম্পাদক ওলী আহম্মেদ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শেকৃবি
প্রকাশিত: ০৩:৩১ পিএম, ১০ আগস্ট ২০২২

দ্য নিউ নেশনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আব্দুল্লাহ আল জোবায়েরকে সভাপতি এবং বাংলাদেশ প্রতিদিনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ওলী আহম্মেদকে সাধারণ সম্পাদক করে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (শেকৃবিসাস) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি দ্য বাংলাদেশ টুডের কায়েস ইবনে জুবায়ের, সহ-সভাপতি দৈনিক আমাদের সময়ের আকাশ বাসফোর, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক আজকের পত্রিকার মো. আরাফাত রহমান অভি, সাংগঠনিক সম্পাদক দৈনিক খোলা কাগজের ছিয়াদ খান, কোষাধ্যক্ষ দৈনিক দেশ রূপান্তরের এমদাদুল হক, দপ্তর সম্পাদক দৈনিক যুগান্তরের ইমরান খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক ইত্তেফাকের মো. আবু হানিফ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক দৈনিক মানবকণ্ঠের মো. শাহীন আলম, যোগাযোগ ও কর্মশালা সম্পাদক দৈনিক প্রতিদিনের সংবাদের মো. আব্দুল্লাহ, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক দৈনিক নয়া শতাব্দির মো. ফরহাদ আলম, কার্যনির্বাহী সদস্য দৈনিক কালের কণ্ঠের মো. শাহাদাত হোসেন (সাদাত), কার্যনির্বাহী সদস্য দৈনিক আমার সংবাদের মো. মমিন সরকার ।

সাংবাদিক সমিতির নতুন কার্যনির্বাহী কমিটিকে অভিনন্দন জানিয়েছেন শেকৃবি উপাচার্য ও সমিতির প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক ড. মো. শহীদুর রশীদ ভূঁইয়া, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম, ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক সমিতির প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মো. ফরহাদ হোসেন এবং শেকৃবি পোস্ট গ্র্যাজুয়েট স্টাডিজের ডিন অধ্যাপক ড. অলক কুমার পাল।

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।