কর্মবিরতিতে ঢামেক হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকরা

শহীদ মিনারে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকের ওপর হামলার ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনার জন্য ৪৮ ঘণ্টার আল্টিমেটাম শেষ হওয়ায় ফের কর্মবিরতি পালন করছে ইন্টার্ন চিকিৎসকরা।

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুর ১২টা থেকে এ কর্মবিরতি পালন করছেন তারা। কর্মবিরতির ঘোষণা দেন ইন্টার্ন চিকিৎসক পরিষদের ঢামেক শাখার সভাপতি ডা. মো. মহিউদ্দিন জিলানী, সাধারণ সম্পাদক মারুফ উল আহসান শামীম।

কর্মবিরতির বিষয়ে জাগো নিউজকে নিশ্চিত করেছেন ইন্টার্ন চিকিৎসক পরিষদের ঢামেক শাখার সভাপতি ডা. মো. মহিউদ্দিন জিলানী।

তিনি বলেন, আমাদের আল্টিমেটাম ছিল ৪৮ ঘণ্টার। আজ দুপুর ১২টায় শেষ হয়েছে। এর আগ পর্যন্ত কাউকে শনাক্ত ও বিচারের আওতায় আনতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। তাই আমরা দুপুর ১২টা থেকে কর্মবিরতি পালন করছি।

এক বিজ্ঞপ্তিতে ইচিপের ঢামেক নেতাদের উল্লেখ করেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কিছু ছাত্র সম্প্রতি কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে ঢাকা মেডিকেল হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ডা. মো. সাজ্জাদ হোসেনের ওপর বর্বরোচিত হামলার ৪৮ ঘণ্টা পার হয়ে গেলেও এখনো কোনো অপরাধী শনাক্ত না হওয়ায় ইন্টার্ন চিকিৎসকরা কর্মবিরতি পালন করবেন।

আল-সাদী ভূঁইয়া/এমআরএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।