জমা রাখার কথা বলে চবির ৭ ভর্তিচ্ছুর মোবাইল-ব্যাগ নিয়ে চম্পট

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৬:১৮ পিএম, ১৬ আগস্ট ২০২২
পরীক্ষা দিতে চবিতে আসেন ভর্তিচ্ছুরা

জমা রাখার কথা বলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সাত ভর্তিচ্ছুর মোবাইল ও ব্যাগ নিয়ে উধাও একটি চক্র।

মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে ‘এ’ ইউনিটের প্রথম শিফটের পরীক্ষা চলাকালে সমাজবিজ্ঞান অনুষদের পাশে ও শহীদ আব্দুর রব হলে পৃথক দুই জায়গায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ভর্তি পরীক্ষার্থীরা জানান, ১০ জন যুবক হেল্পডেস্ক বসিয়ে ভর্তি পরীক্ষা চলাকালে মোবাইল, ব্যাগসহ বিভিন্ন জিনিসপত্র জমা রাখার কথা বলেন। পরীক্ষার হলে মোবাইল নেওয়া নিষিদ্ধ হওয়ায় শিক্ষার্থীরা হেল্পডেস্কে এগুলো জমা রাখেন। এ সময় ভর্তিচ্ছুদের টোকেনও দেওয়া হয়।

পরীক্ষা শেষে তারা দেখেন জমাকৃত মোবাইল ও ব্যাগ নিয়ে লাপাত্তা হয়েছে চক্রটি। এ অবস্থায় নিজেদের জিনিসপত্র হারিয়ে বিপাকে পড়েছেন দূর-দূরান্ত থেকে আসা সাত ভর্তিচ্ছু।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া জাগো নিউজকে বলেন, জমা রাখার নামে সাত ভর্তি পরীক্ষার্থীর মোবাইল ও ব্যাগপত্র নিয়ে একটি চক্র লাপাত্তা হয়েছে বলে শুনেছি। পুলিশ প্রশাসনকে বিষয়টি জানিয়েছি। সিসিটিভির ফুটেজ দেখে দোষীদের শনাক্ত করার চেষ্টা করছি।

মঙ্গলবার (১৬ আগস্ট) বিজ্ঞান, জীববিজ্ঞান, ইঞ্জিনিয়ারিং ও মেরিন সায়েন্সেস অ্যান্ড ফিশারিজ অনুষদভুক্ত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার মধ্য দিয়ে শুরু হয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভর্তিযুদ্ধ।

রোকনুজ্জামান/এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।