শেকৃবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল-প্রতিবাদ সমাবেশ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৯:২০ পিএম, ১৭ আগস্ট ২০২২

২০০৫ সালের ১৭ আগস্ট বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলা এবং বিএনপি ও সমমনাদের গুজব, অপপ্রচার, উসকানির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) শাখা ছাত্রলীগ।

বুধবার (১৭ আগস্ট) বিকেল ৪টায় শেকৃবি ছাত্রলীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে শেষ হয়। এতে শেকৃবি শাখা ছাত্রলীগ ও বিভিন্ন হলের নেতাকর্মীরা অংশ নেন।

jagonews24

এসময় শেকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি এস এম মাসুদুর রহমান মিঠু বলেন, ২০০১ সালের আগেই বিএনপি-জামায়াতের প্রত্যক্ষ মদদে জঙ্গিবাদের উত্থান ঘটে। ২০০৪ সালের ২১ আগস্টের পরিকল্পিত গ্রেনেড হামলা ছিল বাংলাদেশের ইতিহাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ঘৃণ্য ষড়যন্ত্রের ভয়ঙ্কর নজির। তবে আল্লাহর রহমতে সেদিন তিনি বেঁচে যান এবং দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছেন। এরপর ২০০৫ সালের ১৭ আগস্ট নিষিদ্ধ জঙ্গি সংগঠন জেএমবি দেশের ৬৩ জেলার সাড়ে চারশো স্পটে প্রায় ৫০০ বোমার বিস্ফোরণ ঘটায়।

তিনি আরও বলেন, জঙ্গিবাদ দমনে শেকৃবি ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী রাজপথে থাকবে।

এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।