শতভাগ পরিবেশবান্ধব হবে ক্যাম্পাস: শাবিপ্রবি উপাচার্য

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শাবিপ্রবি
প্রকাশিত: ০৫:১০ পিএম, ১৯ আগস্ট ২০২২
হল পরিদর্শন শেষে বক্তব্য দেন শাবিপ্রবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ

ক্যাম্পাসে কোনো পরিবেশ দূষণ থাকবে না। শতভাগ পরিবেশবান্ধব হবে জানিয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

শুক্রবার (১৯ আগস্ট) সকালে বিশ্ববিদ্যালয়ের সৈয়দ মুজতবা আলী হল পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

উপাচার্য বলেন, হলের চারপাশে বিভিন্ন ফুল ও ফলের গাছ লাগানোর ফলে ক্যাম্পাসের পরিবেশ আরও পরিচ্ছন্ন হয়েছে। গাছগুলোর যত্নের দিকে হল কর্তৃপক্ষ নজর রাখবে।

এর আগে, বিশ্ববিদ্যালয়ের সৈয়দ মুজতবা আলী হলের সহযোগিতায় স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও তরুপল্লবের যৌথ উদ্যোগে হলের চারপাশে বিভিন্ন ধরনের ফুল ও ফলের ৫০০ চারাগাছ রোপণ করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. আখতারুল ইসলাম, সৈয়দ মুজতবা আলী হলের প্রভোস্ট অধ্যাপক ড. মোহাম্মদ আবু সাঈদ আরফিন খান, সহকারী প্রভোস্ট মো. ওয়াশেক মিয়া, এস এম সায়দুর রহমান, মো. হযরত আলী, আসিফ মাহমুদ, পঙ্কজ কুমার দাশ, আবু বকর সিদ্দিক, অভিজিৎ মজুমদার ও মাহাবুব আলম।

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের পক্ষে উপস্থিত ছিলেন ব্রাঞ্চ ম্যানেজার মুজাম্মেল হক, রিলেশনশিপ ম্যানেজার প্রতীম বৈরাগী, ইউনিভার্সাল ব্যাংকার সাঈদ আহমেদ খান ও সৈয়দ মুশফিকুল ইসলাম।

এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।