শেকৃবির আবাসিক হল থেকে গাঁজাসহ ৪ জন আটক

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৫:১১ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২২
মাদকসহ আটক চারজন

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি) নিয়মিত চলছে মাদকবিরোধী অভিযান। বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি এবং হল প্রশাসনের যৌথ উদ্যোগে অভিযান চালিয়ে দ্বিতীয় দিনে চার মাদকসেবীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের শেরেবাংলা হলের ছাদ থেকে গাঁজাসহ তাদের আটক করা হয়।

এর আগে বুধবার (২১ সেপ্টেম্বর) নবাব সিরাজউদ্দৌলা হলের সিঁড়িতে আটক করা হয় বিশ্ববিদ্যালয়ের এনিম্যাল সায়েন্স ও ভেটেরিনারি মেডিসিন অনুষদের শিক্ষার্থী আব্দুল্লাহ আল জুবায়ের (১৭ ব্যাচ) এবং মর্তুজা আল মিমুনকে (১৮ ব্যাচ)।

হল প্রশাসন সূত্রে জানা যায়, আটক চারজনের দুজন বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র রাহাত আফনান (১১ ব্যাচ) ও অভিজিত চৌধুরী (১১ ব্যাচ)। এদের বর্তমানে ছাত্রত্ব নেই। বাকি দুজন দীপক দিপ্ত ও পার্থ সাহা, তারা অভিজিতের বহিরাগত বন্ধু। আটক চারজনকে শেরেবাংলা নগর পুলিশে দেওয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সহযোগী অধ্যাপক ড. হারুন-উর-রশীদ জাগো নিউজকে বলেন, শেরেবাংলা হল থেকে আটক চারজনকে জিজ্ঞাসাবাদ করে পুলিশের কাছে সোপর্দ করেছি।

শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) জালাল উদ্দীন জাগো নিউজকে বলেন, আটক চার জনের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের কাছে ২৫ গ্রাম গাঁজা পাওয়া গেছে। অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।